Somoy News BD

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ
,

নরসিংদী জেলা পুলিশ অস্ত্র উদ্ধারে ২য় স্থান এবং পুলিশ পদক (বিপিএম/পিপিএম) ও আইজিপি এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ প্রাপ্তিতে ফুলেল শুভেচ্ছা বিনিময়

এস আলমঃ
পুলিশ সপ্তাহ ২০২৪ উপলক্ষে অপরাধ পর্যালোচনায় অবৈধ অস্ত্র উদ্ধারে নরসিংদী জেলা অসামান্য অবদান রেখে ২য় স্থান অর্জন করে। পুলিশ সুপার, নরসিংদী’র দক্ষ নেতৃত্বের ধারাবাহিকতায় নরসিংদী জেলা পুলিশ এ মাইলফলক অর্জন করতে সক্ষম হয়। এছাড়া, বীরত্ব ও সাহসিকতাপূর্ণ এবং প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ সুপার, নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম ও এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ প্রাপ্ত হন।
অবৈধ অস্ত্র উদ্ধারে ২য় স্থান অর্জন এবং ও এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ পাওয়ায়  বুধবার (৬ মার্চ ২০২৪) পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার, নরসিংদী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএমকে নরসিংদী জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
এছাড়া জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস), নরসিংদী’সহ মোট ০৪ জন পদক প্রাপ্ত হওয়ায় পুলিশ সুপার, নরসিংদী তাদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।
পদক প্রাপ্তগণ হলেন- ১। চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ এর মাধ্যমে প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), নরসিংদী বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)- সেবা পদক প্রাপ্ত হন।
২। অপরাধ নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার সহস্য উদঘাটন এবং প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ মোঃ আজিজুর রহমান, অফিসার ইনচার্জ, বেলাব থানা, নরসিংদী রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক প্রাপ্ত হন।
৩। গুরুত্বপূর্ণ মামলার সহস্য উদঘাটন, অবৈধ অস্ত্র উদ্ধারের স্বীকৃতিস্বরূপ আবুল কাশেম ভূইয়া, অফিসার ইনচার্জ, মনোহরদী থানা, নরসিংদী রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক প্রাপ্ত হন।
৪। এবং গুরুত্বপূর্ণ মামলার সহস্য উদঘাটন, অবৈধ অস্ত্র উদ্ধারের স্বীকৃতিস্বরূপ মোহাম্মদ কামরুজ্জামান, অফিসার ইনচার্জ, মাধবদী থানা, নরসিংদী ও এক্সামপ্লেরি গুড সার্ভিস বেজ-২০২৪ প্রাপ্ত হন।

Related Articles

এবার কুবির আরেক সহকারী প্রক্টরের পদত্যাগ

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রক্টরিয়াল বডি থেকে আরো এক সহকারী প্রক্টর পদত্যাগ করেছেন। পদত্যাগকারী শিক্ষক হলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম.

আরও পড়ুন

‘এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

নিজস্ব প্রতিবেদকঃ প্রতিভা প্রকাশ প্রকাশনা সংস্থার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ‘এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ ঘোষণা করা হয়েছে। আগামী ৩ মে ২০২৪, শুক্রবার, বাংলাদেশ শিশু

আরও পড়ুন

মিরপুর বিআরটিএ পরিদর্শক অরুণ সরকারের অপকর্ম –দুর্নীতির দেখার কেউ নেই !

মহিউদ্দিন খন্দকার: রাজধানীর মিরপুর বিআরটিএ মালিকানা বদল শাখায় ব্যাপক অনিয়ম ও দুর্নীতির তথ্য পাওয়া গেছে। প্রাইভেট মালিকানা বদল শাখার মোটরযান পরিদর্শক অরুণ সরকার দুর্নীতিতে অন্যতম

আরও পড়ুন

সকালের সময়ের আয়োজনে ‘স্বাধীনতা ও আমাদের প্রত্যয়’ শীর্ষক সভা অনুষ্ঠিত

নিজাম উদ্দিনঃ সকালের সময়ের আয়োজনে ‘স্বাধীনতা ও আমাদের প্রত্যয়’ শীর্ষক সভা অনুষ্ঠিত হয়। রাজধানীর কাওরান বাজার এলাকায় রেস্টুরেন্ট রেইন রুফে গতকাল ৫ এপ্রিল বিকেলে বস্তুনিষ্ঠ

আরও পড়ুন

শেখ মুজিবুর রহমান

(১৭ মার্চ ১৯২০ – ১৫ আগস্ট ১৯৭৫)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (1920-1975) স্বাধীন বাংলাদেশের স্থপতি।

sheikh mujibur rahman

এই বিভাগের আরও