1. admin@somoynewsbd.net : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

মান্নান হত্যা মামলার আসামী ফারুক চকিদারের নির্যাতন ও চাঁদাবাজির প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • সময়: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৭ View

মঞ্জুর আহমেদ : শরীয়তপুরের খুনি, সন্ত্রাসী, চাঁদাবাজ, অসংখ্য মামলার আসামী ও শরীয়তপুর শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং চাঞ্চল্যকর মান্নান হত্যার অন্যতম আসামী ফারুক চকিদার ও তার সন্ত্রাসী বাহিনীর নির্যাতন ও চাঁদাবাজির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শরীয়তপুর সদরের পালং গ্রামের মৃত হাচেন শরীফ তালুকদারের ছেলে আতাউর রহমান তালুকদার বলেন, আমাদের জেলার দুর্ধর্ষ খুনি, সন্ত্রাসী, চাঁদাবাজী, অসংখ্য মামলার আসামী, শরীয়তপুর জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান হত্যার অন্যতম আসামী ফারুক চকিদার ও তার সন্ত্রাসী বাহিনীর নির্যাতন ও চাঁদাবাজীর বিরুদ্ধে আজকের এই সংবাদ সম্মেলন।

তিনি বলেন, আমি আমার জমি ভোগ দখল করে ব্যবসা প্রতিষ্ঠান ও কিছু ভাড়া দিয়ে আসছি। আমার নগদ টাকার প্রয়োজনে আমি ৭৫ শাতাংশ জমি বিভিন্ন সময় বিভিন্নজনের নিকট বিক্রয় করি। আমি ও স্থানীয় আমিন মাদবর (আমার ব্যবসায়িক পার্টনার) দীর্ঘদিন যাবত অবশিষ্ট জমি ভোগ দখল করে ব্যবসা পরিচালনা করে আসছি।

আমরা পুরাতন ঘরের সংস্কার ও নতুন কয়েকটি রুম নির্মানের কাজ করা অবস্থায় চলতি বছরের ১৩ অক্টোবর সদর উপজেলার বাঘিয়া গ্রামের মৃত সফিউদ্দিন চকিদারের সন্তান ফারুক চকিদার, ছাদ্দাম চকিদার ও কবির চকিদার আমার নিকট ৫লাখ টাকা চাঁদা দাবী করেন এবং টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। আমি আনুমানিক সমং বেলা সড়ে ১২টার দিকে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ এসে আমাকে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করেন।

এর আগেও আমাকে ওরা আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে এলাকা থেকে সরে যাওয়ারও হুমকি প্রদান করে আসছে। এদিকে উক্ত সন্ত্রাসীরা স্থানীয় আওয়ামী লীগ নেতা মান্নান সরদারকে প্রকাশ্যে দিনে দুপুরে খুন করেছে। সন্ত্রাসীদের কথা একদিনে বলেও শেষ করা যাবেনা। ওরা খুবই ভয়ংকর। ওদের কোন দল নেই। যে সরকার ক্ষমতায় সেই দলের সঙ্গেই ভাব মিলিয়ে চলে। এই চকিদার পরিবারের অত্যাচারে শরীয়তপুরের অনেক পরিবারই এখন ভিটে মাটি ছাড়া। আপনারা এলাকায় গিয়ে খোঁজ নিলে এসবের সত্যতা পাবেন। আমি আপনাদের নিকট কিছু ডকুমেন্ট দিয়েছি। ফারুক চকিদারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন অপকর্মের প্রকাশিত পেপার কার্টিং, বিভিন্ন মামলার নম্বর ও তারিখ সহ কয়েকটি মামলার কপি দিয়েছি।

তিনি বলেন, আমরা চাই এই সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা পেতে আমরা যেনো শান্তিতে বসবাস করতে পারি, তাই প্রশাসনের সহযোগিতা কামনা করি। এই সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মো. আতাউর রহমান তালুকদার ও নিহত আওয়ামী লীগ নেতা মান্নান সরদারের পরিবার।

0Shares

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/dailyama/somoynewsbd.net/wp-includes/functions.php on line 5583

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© Somoynewsbd
Theme Customized By BreakingNews