1. admin@somoynewsbd.net : admin :
রবিবার, ২৮ মে ২০২৩, ০২:৪২ অপরাহ্ন

আশুলিয়ায় তরুণের নগ্ন ভিডিও ধারণ করে মুক্তিপণ দাবি, গ্রেফতার ৪

  • সময়: শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৮০ View

মোঃ আল-শাহরিয়ার বাবুল খানঃ
সাভারের,আশুলিয়ায় এক যুবককে ফাঁদে ফেলে অপহরণ করে মারধর ও নগ্ন ভিডিও ধারণ করে টাকা আদায়ের চেষ্টাকালে ৩ কথিত সাংবাদিকসহ ৪ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ।
বৃহস্পতিবার (৪মে) রাতে আশুলিয়া থানাধীন গাজিরচট এলাকার একটি ভাড়া বাসা থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।এসময় ভুক্তভোগী ওই যুবককেও উদ্ধার করে পুলিশ।গ্রেফতার ব্যক্তিরা হলেন- যশোরের বাঘার পাড়া থানার ঠাকুরকাঠি গ্রামের জালাল বিশ্বাসের ছেলে তরিকুল ইসলাম তারেক (৩৬), চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চাদলা গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে আব্দুল কাদের (৩৩),বরিশালের মুলাদী থানার বাহেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. শাহ আলম (৩৮) ও ভোলার মনপুরা থানার চরজতিন গ্রামের কামাল উদ্দিনের মেয়ে শারমিন নাহার (৩০)।
ভুক্তভোগী যুবকের নাম সুমন রেজা (২৭)।তিনি ঢাকার ধামরাই উপজেলার দক্ষিণপাড়া থানা রোড এলাকার মো. মান্নানের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে নিজের প্রতিবন্ধী সন্তানকে হাসপাতালে চিকিৎসার করানোর জন্য নিয়ে যাওয়ার কথা বলে সাহায্য চেয়ে ভুক্তভোগী ওই যুবককে কৌশলে নিজের বাসায় নিয়ে যান গ্রেফতার শারমিন নাহার।পরে সেখানে উপস্থিত হয় গ্রেফতার অপর তিনজন।এসময় তারা ঘরে ঢুকে অবৈধ সম্পর্কের কথা বলে ভুক্তভোগীকে সুমনকে আটকে তার পকেটে থাকা নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে তাকে মারধর করতে থাকেন।পরে তার নগ্ন ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করেন।পরে ভুক্তভোগী টাকার জন্য তার পরিচিতজনদের ফোন করলে তারা বুঝতে পেরে বিষয়টি আশুলিয়া থানায় জানালে পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে ভুক্তভোগী সুমনকে উদ্ধার করে এবং অভিযুক্তদের আটক করেন।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, অভিযানের সময় গ্রেফতার তিনজন পুরুষ নিজেদের সাংবাদিক হিসেবে পরিচয় দেন।ওই মহিলাসহ গ্রেফতার চারজন মূলত একটি প্রতারক চক্র।এদের মধ্যে শারমিন নাহার নামের ওই নারী সম্পর্কের বিভিন্ন কৌশলে ভুক্তভোগীদের তার রুমে নিয়ে যায়। এরপরে সাংবাদিক পরিচয়ে বাকিরা হাজির হয়ে ব্লাকমেইল করে ও নগ্ন ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নেয়। তারা মূলত কথিত সাংবাদিক পরিচয়ের আড়াঁলে এসব অপকর্ম করে আসছিল। তাদের মোবাইল ফোনে ভুক্তভোগীর নগ্ন ভিডিও পাওয়া গেছে।এ ঘটনায় ভুক্তভোগী সুমনের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে।

0Shares

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/somoynewsbd/public_html/wp-includes/functions.php on line 5583

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© Somoynewsbd
Theme Customized By BreakingNews